কুমিল্লায় যুবলীগ নেতা হত্যার ঘটনায় মাস্টার মাইন্ড সোহেল শিকদারসহ ৩ আসামি গ্রেফতার

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার দাউদকান্দিতে বোরকা পরা দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতাকে হত্যার সাত দিনের মাথায় মামলার এজহারভূক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এছাড়াও হত্যাকারীদের পরিহিত বোরকা জব্দ করে র‌্যাব।

রোববার বেলা ১২ টায় কুমিল্লা নগরীর শাকতলায় র্যা ব কার্যালয়ে সংবাদ সম্মেলনের বিস্তারিত জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. তানভীর মাহমুদ পাশা।

তিনি বলেন, মামলার এজহারভূক্ত ৩ নম্বর আসামী মোঃ ইসমাইল, ৪ নম্বর আসামী মোঃ শাহীনুল ইসলাম প্রকাশ্যে সোহেল শিকদার ও ৭ নম্বর আসামী শাহ আলম প্রকাশে পা কাটা আলকে শনিবার রাতে চট্টগ্রামের আগ্রাবাদ, ঢাকার রায়পুর ও মিরপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ৩ জনের বিরুদ্ধে একাধিক হত্যা মামলাসহ ২২টি মামলা রয়েছে বলে লেফটেন্যান্ট কর্নেল মো. তানভীর মাহমুদ পাশা জানান।

তিনি আরো জানান, ইতোমধ্যে এ মামলার ১ নং ও ২ নং আসামী নেপালে, ৫ নং আসামী দুবাই, ৬নং আসামী ভারত, ৮ নং আসামী সৌদি আরব পালিয়ে গেছে।

উল্লেখ, গত ৩০ এপ্রিল রাত ৮টার দিকে দাউদকান্দির গৌরীপুর পশ্চিম বাজার ঈদগাহ এলাকার মসজিদ গলিতে জামাল হোসেনকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। জামাল তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

হত্যাকাণ্ডের দুইদিন পর ২ মে রাত সাড়ে ১১টায় জামালের স্ত্রী পপি আক্তার বাদী হয়ে দাউদকান্দি থানায় ৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৮ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

সট- লেফটেন্যান্ট কর্নেল মো. তানভীর মাহমুদ পাশা

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page